Great! The file uploaded properly. Now click the 'Verify my file' button to complete the process.

Pages

Friday 15 November 2013

এখনই নিয়েনিন একটি ভার্চুয়াল VISA ক্রেডিট কার্ড।

সবাই কেমন আছেন?? আশা করি ভালই আছেন।আমাদের মাঝে মধেই ইন্টারনেট এ কোন সাইট এ Registesion করার সময় ক্রেডিট কার্ড এর ইনফর্মেশন লাগে।কিন্তু আমাদের ত আর ক্রেডিট কার্ড নাই তাই আর Registesion করা হয় না।কিন্তু আজ আমি আপনাদের কিভাবে ফ্রী ভিসা ক্রেডিট কার্ড বানাতে হয় তা দেখাব।

ক্রেডিট কার্ড বানাতে আপনার যেসব ইনফর্মেশন লাগবে।
# একটি Valid মোবাইল নম্বর।
# একটি G-mail অ্যাকাউন্ট।
#এবং সবশেষে আপনার ঠিকানা লাগবে।
প্রথমে সরাসরি এই সাইটে ঢুকে পড়ুন।
তাহলে আসুন শুরু করি
  • *এবার নিচের মত একটি পেজ আসলে Phone এর ঘরে শুন্য ছাড়া আপনার মোবাইল নম্বর দিয়ে Next দিন। (যেমন- 1711987654)

  • * এবার ক্যপচা দিয়ে Call Me বাটনে চাপ দিন। তাহলে আপনার মোবাইলে একটি অটোমেটেড কল আসবে। কল রিসিভ করুন। অনেকসময় প্রথমবার কল আসার পরই কেটে যেতে পারে। সেক্ষেত্রে ১০/১৫ সেকেন্ডের মধ্যেই আবার একটি কল আসবে। যাই হোক কল আসলে রেকর্ড করা মেসেজে ইংলিশে বলবে যে- বিপ সাউন্ড এর পরে পিন কোড ঢুকাতে। সুতরাং বিপ সাউন্ড শোনার পর কিপ্যাড থেকে চার অংকের যেকোন সংখ্যা চাপুন। কিছুক্ষন পর আপনাকে থ্যাঙ্কিউ দিয়ে কল কেটে দিবে।

  • *এবার bancore.com এ ঢুকে ডান পাশের My Account এ কান্ট্রি বাংলাদেশ সিলেক্ট করে মোবাইল নম্বর দিন। তারপর একটু আগে যে পিন নম্বর ফোনে দিয়েছিলেন, সেটি দিয়ে লগিন করুন এবং আপনার নাম, ইমেইল অ্যাড্রেস দিয়ে সেভ বাটনে ক্লিক করুন।

তাহলেই নিচের মত একটি ক্রেডিট কার্ড পেয়ে যাবেন- এই কার্ডের মাঝখানে CVV লেখার পাশে দেখুন ৩ অংকের একটি সংখ্যা আছে। সেটি মনে রাখুন এটি ভবিষ্যতে আমাদের দরকার হবে।

ব্যাস, ক্রেডিট কার্ড বানানো শেষ!